ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

করোনায় আক্রান্ত অভিনেত্রী সুতারিয়া

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী তারা সুতারিয়া।

ফিল্মফেয়ার ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি তার কোভিড-১৯ পরীক্ষা করালে তা পজিটিভ এসেছে। যদিও এই অভিনেত্রীর পক্ষ থেকে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।


কয়েকদিন আগে ‘তাড়াপ’ সিনেমার শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। মিলান লুথারিয়া পরিচালিত এই সিনেমার মাধ্যমে হিন্দি সিনেমা জগতে নাম লেখাতে চলেছেন সুশীল শেঠির ছেলে আহান শেঠি। ২০১৮ সালে মুক্তি পাওয়া তেলেগু ভাষার ‘আরএক্স ১০০’ সিনেমার রিমেক এটি। এতে আহান শেঠির বিপরীতে অভিনয় করছেন তারা সুতারিয়া। আগামী ২৪ সেপ্টেম্বর ‘তাড়াপ’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


‘তাড়াপ’ ছাড়াও ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমায় অভিনয় করছেন তারা সুতারিয়া। মুহিত সুরি পরিচালিত এই সিনেমায় আরো আছেন জন আব্রাহাম, অর্জুন কাপুর, দিশা পাটানি প্রমুখ। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘এক ভিলেন’ সিনেমার সিক্যুয়েল এটি। প্রথম সিনেমায় অভিনয় করেছেন— সিদ্ধার্থ মালহোত্রা, শ্রদ্ধা কাপুর, রিতেশ দেশমুখ প্রমুখ।


এদিকে এর আগে বেশ কয়েকজন বলিউড তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। মাঝে এর সংখ্যা কম থাকলেও সম্প্রতি এই মরণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন— অভিনেতা রণবীর কাপুর, নির্মাতা সঞ্জয় লীলা বানসালি, অভিনেতা মনোজ বাজপেয়ী ও আশীষ বিদ্যার্থী।

ads

Our Facebook Page